নারায়ণগঞ্জসোমবার , ১১ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা থানা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় লিটনের কৃতজ্ঞতা

Alokito Narayanganj24
জানুয়ারি ১১, ২০২১ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নবগঠিত ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ফতুল্লা থানা সেচ্ছসেবকলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটনকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান সহ দলের অঙ্গ সংগঠনের সকল মাঠ পর্যায়ের নেতা-কর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ফরিদ আহম্মেদ লিটন বলেন,আমাকে ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় জাতির জনক বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গণমানুষের নেতা নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ফতুল্লা থানার সভাপতি এমএ সাইফুল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম এস শওকত আলী ভাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরো জানান, দল থেকে আমাকে যে মূল্যায়ন করা হয়েছে দলের দুঃসময়ে দলের পাশে ছিলাম আগামীতে থাকবো ইনশাল্লাহ  । এবং তাদের নির্দেশে ফতুল্লা থানা বা জেলার মধ্যে শক্তিশালী ও ঐক্যবদ্ধ আগামীতে তার প্রমাণ দেবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!