নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৭ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া

Alokito Narayanganj24
অক্টোবর ২৭, ২০২০ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে,গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে আর তার জন্য এ সরকারের পতন ঘটাতে হবে।তাহলেই মুক্তি পাবে দেশনেত্রী বেমগ খালেদা জিয়া, মুক্তি পাবে গনতন্ত্র। আর তাই এখন থেকে আর প্রতিবাদ নয় প্রতিটি ক্ষেত্রেই গড়ে তুলতে হবে প্রতিরোধ। রাজপথে থেকেই আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাতে হবে। যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা যুবদলের আয়োজনে ফতুল্লায় অনুষ্ঠিত আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ও ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন,আগামী তে প্রতিটি থানা,ইউনিয়নও ওয়ার্ড পর্যায়ে যুবদলের কমিটি গঠন করা হবে।দলকে ভালবাসলে কমিটিতে স্থান না পেলে রাগ না করে কমিটিতে যারা থাকবে তাদের সাথে মিলে মিশে কাজ করবেন।দল অবশ্যই আপনার এই ত্যাগকে মূল্যায়ন করবে।তিনি আরও বলেন, তৃণমূল যুবদল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে।শহীদ জিয়ার হাতে গড়া বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ধ্বংস করার পায়তারা শুরু হয়েছে। আগামী দিনে সকল ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী। এছাড়া অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম লাভলু,যুগ্ম আহবায়ক মোঃ কামাল,সদস্য সচিব সালাউদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু,যুগ্ম আহবায়ক মনির হোসেন,আহবায়ক কমিটির সদস্য লিটন,জসিম,নজরুল খায়ের,বাদশা,হালিম আজাদ,যুবদল নেতা লোকমান গণি শিপু, মোঃশাহিন,সুমন,মাসুম,সৈয়দ মেহেদী হাসান,মিশু,হাবিব,রিফাত,জুয়েল,কামাল,আক্তার,দেলু,দ্বীন ইসলাম প্রমূখ। আলোচনা,দোয়া ও মিলাদ মাহফিল শেষে কেকে কাটা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!