নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৬ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

যুবলীগ নেতার বোনকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন যুবদল নেতার শ্যালক

Alokito Narayanganj24
নভেম্বর ২৬, ২০২০ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৃহম্পতিবার স্থানীয় এক যুবলীগের নেতার বোনকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন এক যুবদল নেতার শ্যালক। বর সাভারের কাদির চর আশুলিয়া এলাকার লতিফের ছেলে মারুফ আহমেদ জয় (২৫)। কনে আড়াইহাজার পৌরসভাধীন বশীর মিয়ার মেয়ে ভাবনা (২০)। কনের বাড়ি বিয়ে অনুষ্ঠান থেকে কয়েক গজ দূরুত্বে।

বিকাল ৩টার দিকে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে বর একটি হেলিকপ্টারে চড়ে অবতরন করেন। এ সময় আশপাশের শত শত উৎসুক জনতাকে ভিড় করতে দেখা যায়। তবে ভিড় সামলাতে পুলিশ মোতায়েন করা হয়েছিল।

জানা গেছে, আড়াইহাজার পৌরসভা যুবদলের নেতা ও সরকারি সফর আলী কলেজের সাবেক ভিপি কবির হোসেনের শ্যালকের সঙ্গে কয়েক দিন আগে পারিবারিকভাবে যুবলীগ নেতা হারুন অর রশীদের বোন ভাবনার বিয়ের বিষয়টি চূড়ান্ত হয়।বৃহম্পতিবার বর হেলিকপ্টারে চড়ে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে যথা সময়ে অবতরন করেন। অবশ্য বরের আত্ময়ী-স্বজন গাড়ী যোগে বিয়েতে অংশ নেন। কনের বাড়ি বিয়ে অনুষ্ঠান থেকে কয়েক গজ দূরুত্বে। বেশ জাকযমকপূর্ণ পরিবেশের মধ্যদিয়ে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা এস. এম মাজহারুল হক অডিটরিয়ামে বিয়ের অনুষ্ঠান সম্পূর্ণ করা হয়। বিয়েতে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের ব্যাপক অংশ গ্রহণ লক্ষ্য করা গেছে।

বর মারুফ আহমেদ জয় বলেন, আমি এর আগেও হেলিকপ্টারে চড়েছি। হেলিকপ্টারে চড়ে বিয়ের অনুষ্ঠানে অংশ নেওয়াটা আমার আগে থেকেই পরিকল্পনা ছিল। এদিকে কনে ভাবনা বলেন, হেলিকপ্টারে চড়া আমার প্রথম অভিজ্ঞতা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!