নারায়ণগঞ্জসোমবার , ৬ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

যৌতুকের টাকার জন্য স্ত্রীকে দুই হাতে গরম চামচের ছ্যাঁকা

Alokito Narayanganj24
জানুয়ারি ৬, ২০২০ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জের রূপগঞ্জে যৌতুকের টাকা না দেয়ায় স্ত্রীকে আটকে দুই হাতে গরম চামচের ছ্যাঁকা দিয়েছে স্বামী। এ ঘটনায় অভিযুক্ত নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার মুড়াপাড়া ইউপির দড়িকান্দি ভাংগনিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার নজরুল উপজেলার মুড়াপাড়া ইউপির দড়িকান্দি ভাংগনিঘাট এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

আট বছর আগে নজরুলের সঙ্গে কুমিল্লার দুর্গাপুর এলাকার রহমানের মেয়ে ফাতেমা আক্তারের বিয়ে হয়। তাদের শাহাদাত নামে ছয় বছরের একটি ছেলে রয়েছে।

জানা যায়, ৮ বছর আগে নজরুলের সঙ্গে বিয়ে হয় ফাতেমার। বিয়ের সময় ফাতেমার পরিবার নজরুলকে নগদ ১ লাখ ৮০ হাজার টাকাসহ বিভিন্ন আসবাবপত্র দিয়েছিল। বিয়ের কিছুদিন পর থেকেই নজরুল স্ত্রী ফাতেমার ওপর নির্যাতন শুরু করে। তার দাবি আরও টাকা চাই। কিন্তু হতদরিদ্র ফাতেমার পরিবারের পক্ষে নজরুলকে দাবিকৃত টাকা দেওয়া সম্ভব হচ্ছিল না। এরই মধ্যে তাদের সংসারে পুত্র সন্তান শাহাদাৎ জন্ম নেয়। এরপর স্বামী নজরুল মাদকাসক্ত হয়ে পড়ে। সঙ্গে সঙ্গেই ফাতেমার ওপর বেড়ে যায় নির্যাতনের মাত্রা।

ফাতেমা জানায়, প্রতিদিনের মতো শনিবার রাতে স্বামী নজরুল বাসায় ফেরে। বাসায় এসেই যৌতুকের টাকার জন্য চাপ দিতে থাকে। কথা কাটাকাটির একপর্যায়ে ফাতেমাকে গরম স্টিলের চামচ দিয়ে দুই হাতে ছ্যাকা দেয়। এ সময় ফাতেমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ফাতেমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রবিবার সকালে কিছুটা সুস্থ হয়ে তিনি স্বামী নজরুলের বিরুদ্ধে রুপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযুক্ত নজরুলকে গ্রেফতার করে।

জানা গেছে, অভিযুক্ত নজরুল মুড়াপাড়া দড়িকান্দি ভাংগিগাট এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। আর নির্যাতনে শিকার ফাতেমা কুমিল্লার দুর্গাপুর এলাকার আব্দুর রহমানের মেয়ে।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় গৃহবধূ ফাতেমা একটি মামলা করেছেন। নজরুলকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!