নারায়ণগঞ্জবুধবার , ৫ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

যৌতুক দাবিতে মারধর, ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বাঁচলেন স্ত্রী

Alokito Narayanganj24
মে ৫, ২০২১ ১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বিয়ের ২৪ বছর পর নারায়ণগঞ্জের ফতুল্লায় যৌতুকলোভী স্বামী ও তার লোকজনের মারধর থেকে বাঁচলেন এক গৃহবধূ ও তার ভাইবোন। রোববার ফতুল্লার নিশ্চিন্তপুর এলাকায় রসুল শেখের বাড়িতে এ ঘটনায় সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন আহত গৃহবধূ আইরিন শেখ।

মামলায় তার স্বামী রসুল শেখ (৫২) ও তার দেবর আলী শেখ কালা (৪৮) ও অপু আহম্মেদ জয়সহ (৩৫) আরও একজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৬ জনকে আসামি করা হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

মামলায় উল্লেখ করা হয়- ফতুল্লার পাগলা নিশ্চিন্তপুর এলাকার মৃত তরব আলী শেখের ছেলে রসুল শেখ ২৪ বছর পূর্বে একই এলাকার মৃত নজরুল ইসলামের মেয়ে আইরিন শেখকে (৪৪) বিয়ে করেন। বিয়ের পর তাদের রায়হান শেখ (২০) নামে এক ছেলেসন্তান জন্মগ্রহণ করেছে।

রসুল শেখ বিয়ের পর থেকেই ৬ লাখ টাকা যৌতুকের দাবি করে আসছেন। আর এ যৌতুকের জন্য প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছেন। এতে একাধিকবার স্থানীয় ও পারিবারিকভাবে আপস -মীমাংসা হয়েছে।

রোববার সকালে ওই যৌতুকের দাবিকে কেন্দ্র করে আইরিনকে রসুল শেখ ও তার ছোটভাই এলোপাতাড়ি মারধর করে গলায় শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায়। এতে ব্যর্থ হয়ে আইরিনের ডান পায়ের হাড় ভেঙে দেয়। খবর পেয়ে এদিন বিকালে আইরিনকে দেখতে তার বড়ভাই রেজাউল ইসলাম (৫২), রিয়াজুল ইসলাম (৪৬), জিয়াউল ইসলাম (৩৬), বড়বোন আফসারী খানম (৫৫) দেখার জন্য ভগ্নিপতির বাড়ি আসেন।

এতে ক্ষিপ্ত হয়ে রসুল শেখ ও তার ছোটভাইসহ কয়েকজন আইরিনের বড় ভাইবোনের ওপর হামলা চালান। তাদের এলোপাতাড়ি মারধর করে বড়বোনকে শ্লীলতাহানি করেন। এ সময় ৯৯৯ নম্বরে ফোন করেন প্রত্যক্ষদর্শী একজন। ফোন পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ গিয়ে আইরিন ও তার ভাইবোনদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!