নারায়ণগঞ্জবুধবার , ৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রনি তালুকদারের ডাবল সেঞ্চুরীতে উৎফুল্ল নারায়ণগঞ্জবাসী!

alokitonarayanganj
অক্টোবর ৩, ২০১৮ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২০তম আসরে দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ডাবল সেঞ্চুরি পেয়েছেন নারায়ণগঞ্জের ছেলে রনি তালুকদার। প্রথম শ্রেণির ক্রিকেটে এটা তার তৃতীয় ডাবল সেঞ্চুরি। ফতুল্লায় চট্টগ্রাম বিভাগের বিপক্ষে খেলতে নেমে দ্বিতীয় ইনিংসে ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছেন ঢাকা বিভাগের এ ওপেনার।

প্রথম শ্রেণির ক্রিকেট এর আগে মোট দুটি ডাবল সেঞ্চুরি ছিলো রনি তালকুদারের (২২৭ ও ২০১)। আজ সেই সংখ্যাটিকে তিনে নিয়ে গেলেন তিনি। বুধবার সেঞ্চুরি করে অপরাজিত ছিলেন রনি। আজ দুপরে সেটাকে ডাবল সেঞ্চুরিতে রূপ দেন তিনি। দ্বিতীয় ইনিংসে দলীয় ৩৮৫ রানে ঢাকা ইনিংস ঘোষণা দিলে ২২৮ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন রনি তালুকদার। ২৫২ বলে ১৮ চার ও ৭ ছক্কায় এ ইনিংস সাজান তিনি। এবার চতুর্থ ক্রিকেটার হিসেবে তিনটি ডাবল সেঞ্চুরির তালিকায় যুক্ত হলেন রনি তালুকদার।

রনি তালুকদার চতুর্থ ক্রিকেটার হিসেবে তিনটি ডাবল সেঞ্চুরি এবং অপরাজিত ২২৮ রানের একটি বিশাল ইনিংস উপহার দেওয়াতে গোটা নারায়ণগঞ্জবাসীর মাঝে আনন্দ উল্লাস ছড়িয়ে পরেছে।

সবার এখন একটাই প্রত্যাশা নারায়ণগঞ্জের ছেলে হিসেবে রনি তালুকদারকে আবারও লাল সবুজের জার্সি পড়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে খেলে আরো উচ্চমাত্রার গৌরব ছিনিয়ে আনবে বলে প্রত্যাশা করছেন নাঃগঞ্জবাসী।

রনি তালুকদারের ২২৮ রানের বিশাল ইনিংস এবং ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি ও চতুর্থ ক্রিকেটারের তালিকার গৌরব অর্জন করাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাকির হোসেন রাজু মৃধা,মঞ্জুর এলাহী,আরিফ শাওনসহ তার সকল বন্ধুমহল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!