নারায়ণগঞ্জসোমবার , ৭ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রনি তালুকদার আমাদের নারায়ণগঞ্জের গর্ব-শাহ-নিজাম

Alokito Narayanganj24
অক্টোবর ৭, ২০১৯ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহ-নিজাম বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রনি তালুকদারকে উদ্দেশ্য করে বলেন, রনি তালুকদার আমাদের নারায়ণগঞ্জের গর্ব। কারন রনি তালুকদার আমাদের নারায়ণগঞ্জের সন্তান। আজকে আমি তার ডাকে আসতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি। রনি তালুকদার শুধু নারায়ণগঞ্জের অহংকার নয় পুরো বাংলাদেশের অহংকার।
(৬ অক্টোবর ২০১৯) রবিবার বিকালে ফতুল্লা পাগলা বৈরাগীবাড়ী এলাকায় পুজা মন্ডপ পরিদর্শন এসে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, নারায়ণগঞ্জসহ ফতুল্লায় শারদীয় দূর্গা পূজা শান্তিপূর্ণভবে পালন হচ্ছে। কোথায় কোন অপ্রীতিকর ঘটনা এখনো ঘঠেনি। এখানে পরিদর্শন করতে এসে আমি মুগ্ধ হয়েছি। এখানকার হিন্দু মুসলিম সবাই একসাথে উৎসব পালন করে। ধর্ম যার যার উৎসব সবার। পুলিশ প্রশাসনও হিন্দু সম্পাদয়ের প্রধান ধর্মীয় উৎসব পালনে বিশেষ ভূমিকা পালন করছে। যাতে সবাই শান্তিপূর্ণভাবে উৎসব পালন করতে পারেন।
তিনি আরো বলেন, দীর্ঘকাল থেকে বাঙালীরা সকল আন্দোলন-সংগ্রামে জাতি-ধর্ম-বর্ণের (হিন্দু-মুসলমান-বৌদ্ধ-খ্রিস্টান) ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে আসছেন  আজও আমরা একে অন্যের ধর্মীয় অনুষ্ঠানের আনন্দ সবাই মিলেমিশে উপভোগ করি। সমাজে থাকা সকল অসুর শক্তিকে দমন করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মাদক-দূর্নীতি, জঙ্গি-সন্ত্রাসবাদ মুক্ত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তাই আওয়ামী লীগের নেতৃত্বে সমভাবে সকল ধর্মের মানুষের উন্নতি সাধন হচ্ছে এবং আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিজেদের অধিকার নিয়েই দেশে শান্তিপূর্ণ ও নিরাপদে বসবাস করতে পারেন।

বৈরাগীবাড়ী পুজা উদযাপন কমিটির সভাপতি শ্রী শিবু দাস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দি হাওলাদার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আলমগীর হোসেন, রাশেদুল ইসলাম রিপন, মীর নিজাম উদ্দিন, আবুল হোসেন বাদল। আরো উপস্থিত ছিলেন, রনি তালুকদার জনি তালুকদার প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!