নারায়ণগঞ্জরবিবার , ৬ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রামকৃষ্ণ মিশন আশ্রমে কুমারী পূজায় দেবীর আসনে ঐশী

Alokito Narayanganj24
অক্টোবর ৬, ২০১৯ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে রামকৃষ্ণ মিশন আশ্রমে এবারের কুমারী পূজায় দেবীর আসনে বসানো হলো শহরের পাইকপাড়া এলাকার ঐশী চক্রবর্তী (৯) কে।ঐশী চক্রবর্তী পাইকপাড়া এলাকার আদর্শ উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। তিনি স্থানীয় পরিমল চক্রবর্তী ও রীতা চক্রবর্তী দম্পতির কন্যা।

শারদীয় দূর্গাপূজার মহা অষ্টমীতে রোববার কুমারী পূজায় নারায়ণগঞ্জের রামকৃষ্ণ মিশন আশ্রমে পূণ্যার্থীদের ঢল নামে। সনাতন ধর্মাবলম্বী কয়েক হাজার পূণ্যার্থী পূজায় অংশ নেন। প্রদীপ জ্বেলে শঙ্খ বাজিয়ে উলুধ্বনি দিয়ে নতুন কুমারীকে দেবীর আসনে বসিয়ে তার চরণে প্রণাম করে পূজা করা হয়।করজোরে দেবীর কাছে শান্তি কামনা করে মন্ত্র পাঠ ও বিশ্ববাসীর শান্তি কামনা করে প্রার্থণা করেন মিশন আশ্রমের অধ্যক্ষ মহারাজ স্বামী একনাথানন্দ।

কুমারী পূজায় উপস্থিত ছিলেন র‌্যাব-১১’র সদর দপ্তরের ব্যাটালিয়ান অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্ণেল কাজী শামসের উদ্দিন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সাহা শিপন, আমলাপাড়া সার্বজনীন পূজামণ্ডপের সভাপতি প্রবীর সাহা, দেওভোগ নাগবাড়ির নাগমশাই আশ্রমের সভাপতি তারাপদ আচার্য্যসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!