নারায়ণগঞ্জরবিবার , ৪ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রাশেদ আলী স্মৃতি শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

Alokito Narayanganj24
এপ্রিল ৪, ২০২১ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ফরিদ আহমেদ লিটন বলেছেন, খেলাধুলা শারীরিক ও মানষিক বিকাশ ঘটাতে সহায়তা করে। শনিবার বিকেলে ফতুল্লা স্টেশন ক্যালিক্স স্কুলে আয়োজিত মরহুম রাশেদ আলী স্মৃতি শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের বর্তমান প্রজন্মকে বিপদগামীর পথ থেকে রক্ষা করতে খেলাধূলা বিশেষ ভ‚মিকা পালন করবে।

১,২,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবিরের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্ল থানা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহমেদ,ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম, সাংবাদিক সেলিম মুন্সি, শেখ মো: সেলিম আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রাহাত, সিরাজুল ইসলাম, বাদশা মিয়া, ফরিদ আহমেদ টিটু, ক্যালিক্স স্কুলের পরিচালক মতিনুল ইসলাম মতিন, এড. মাসুদ, ফরহাদ হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!