নারায়ণগঞ্জবুধবার , ১৬ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রাস্তা দখল করে এলোপাথাড়ি বাস ও ট্রাক রেখে চাঁদাবাজি করছে-শামীম ওসমান

Alokito Narayanganj24
অক্টোবর ১৬, ২০১৯ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: চাঁদাবাজ, ধান্ধাবাজরা আমার বা অন্য কারো নাম ভাঙিয়ে এবং প্রশাসনের নাম ভাঙিয়ে রাস্তা দখল করে এলোপাথাড়ি বাস ও ট্রাক রেখে চাঁদাবাজি করছে। এমন অভিযোগ করেছেন সাংসদ শামীম ওসমান।

বুধবার (১৬ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভুলতা ফ্লাইওভার উদ্বোধন শেষে বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই অভিযোগ করেন।

পঞ্চবটির মোড়কে ‘গুরুত্বপূর্ণ স্থান’ উল্লেখ করে এবং ‘মুন্সিগঞ্জ-পঞ্চবটি’ সড়ক চার লেনে হচ্ছে জানিয়ে সাংসদ শামীম ওসমান বলেছেন, এখান থেকে চাষাড়া এক কিলোমিটারের রাস্তায় আসতে এক ঘণ্টার উপরে সময় লেগে যায়। পদ্মা সেতু হওয়ার পরে, এই সড়কে যখন ফ্লাইওভার হয়ে যাবে তখন কিন্তু এই সড়কে তিনগুণ চাপ বাড়বে। তাই এই সড়কটাকে চওড়া করতে না পারলে সমস্যা আরও বাড়বে।

তিনি আরও বলেন, ‘রাস্তা করাতো মুখ্য বিষয় না। রাস্তাটা জনগণের জন্য উন্মুক্ত রাখাটাও গুরুত্বপূর্ণ ব্যাপার। যখন কোন একটি জিনিস দখল হয়ে যায় তখন কিন্তু সেগুলো উচ্ছেদ করতে সময় লেগে যায়। যেমন ডিএনডি প্রকল্প। আমাদের ডিএনডি প্রকল্পের ৯৯ টি খাল উদ্ধার করতে সরকারকে বেগ পেতে হয়েছে। ডিএনডি প্রকল্পে যদি খালগুলো উন্মুক্ত থাকতো তাহলে কিন্তু এটা হত না।’

জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে এইসময় আরও উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা পুলিশ সুপার এসপি হারুন অর রশীদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!