নারায়ণগঞ্জবুধবার , ১৩ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জের দুই মাদক ব্যবসায়ীকে একদিনের রিমান্ড

Alokito Narayanganj24
মার্চ ১৩, ২০১৯ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জ থানার দুই ফেনসিডিল ব্যবসায়ীকে এক দিনের পুলিশ রিমান্ডে নিয়েছে রুপগঞ্জ থানা পুলিশ। রিমান্ডপ্রাপ্ত আসামীরা হলেন- নীলফামারীর সোনাকুলির মৃত মোঃ আলীর ছেলে মোঃ বাবুল মিয়া (৩০)ও কুষ্টিয়ার ধতলার মোঃ গোলাম হোসেনের ছেলে মোঃ এখলাছ (৩২)। বুধবার(১৩ মার্চ)সকালে আসামীদের ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে রূপগঞ্জ থানার পুলিশ আদালতে তোলে।পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহাম্মেদ হুমায়ন কবিরের আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১১/০৩/১৯ রুপগঞ্জ থানার উপ-পরির্দশক মোঃ সোহরাব হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে তিতাস গ্যাস ট্রান্সমিশন ডিষ্ট্রিভিশন কোম্পানি লিঃ এর আঞ্চলিক অফিসের রাস্তার বিপরীত পাশে বিএএসএফ এর সামনে থেকে মোঃ বাবুল মিয়া ও মোঃ এখলাছকে পুলিশ ধরে। আসামীদের কাছ থেকে হাতেনাতে ৫০ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রির নগদ ২০,০০০ (বিশ হাজার) টাকা পায় পুলিশ।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে সোনারগাঁ উত্তরপাড়ার ৪৯৯নং বেগম রাজিয়া মঞ্জিল এর জাকির খানের ২য় তলা থেকে ৫০ বোতল ফেনসিডিল ও নগদ মাদক বিক্রির ৩৭,৩০০ (সাইত্রিশ হাজার তিনশত) টাকা এবং সর্বমোট ১০০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৫৭,৩০০ (সাতান্ন হাজার তিনশত) টাকা পায় পুলিশ। রূপগঞ্জ থানার এসআই মোঃ সোহরাব হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা নং-২৫, তারিখ ১১/০৩/১৯ এর ধারা-২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১)এর ১৪(গ)/২৬ একটি মামলা করেন।

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহাম্মেদ হুমায়ন কবির এর আদালতে ১ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!