নারায়ণগঞ্জরবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জের ভুলতা ফ্লাইওভার নির্মাণকাজের পরিদর্শনে ওবায়দুল কাদের

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৫, ২০১৯ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে এই প্রথম ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বাংলাদেশের অন্য কোন রাজনৈতিক দলে এ ধরনের নজির নেই। ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক আগামীতে একটি সুষ্ঠু সুন্দর সম্মেলন করার জন্য প্রস্তুতি নিবেন। ছাত্রলীগের পুরো বিষয়টি বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখছেন। তিনিই যেকোন ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করবেন।

রবিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা ফ্লাইওভার নির্মাণকাজের পরিদর্শনে এসে মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সম্মেলন করতে সম্পূর্ণ প্রস্তুতি আছে আমাদের। কিছু জেলায় উপজেলায়ও ইউনিয়নে সম্মেলন বাকি আছে। এই সময়ের মধ্যে এসব সম্মেলন সম্পন্ন করা হবে। আগামী ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, উপজেলা নির্বাচনে বিদ্রোহী ১৭৫ জন প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। এই নোটিশের জবাব পাওয়ার পর বিদ্রোহীরা তাদের যারা মদদ দিয়েছেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। তাদেরকেও কারণ দর্শানোর নোটিশ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বালিশ ও পর্দা দুর্নীতি চুরি কোন মন্ত্রী এমপি এর সাথে জড়িত নয়। অনিয়ম-দুর্নীতির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে।  দুর্নীতির অভিযোগে অনেক মন্ত্রী-এমপি দুদকে হাজিরা দিচ্ছে। সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। যে অন্যায় করবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।

মন্ত্রী ওবায়দুল কাদের বলেন ৩৭৫ কোটি টাকারও বেশি টাকা ব্যয়ে ভুলতা চার লেন বিশিষ্ট ফ্লাইওভার নির্মাণ কাজ শেষ হয়েছে। জনদুর্ভোগ কমানোর জন্য এবং যানজট নিরসনে ফ্লাইওভারটি খুলে দেওয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে যেকোনো সময় এটি উদ্বোধন করবেন।

তিনি বলেন, ঢাকা-সিলেট মহাসড়ক চার লেনের কাজ ইতিমধ্যেই ফিজিবিলিটি সম্পন্ন হয়েছে। অচিরেই ঢাকা-সিলেট মহাসড়কের চার লেনের কাজ শুরু করা হবে। এই সড়কের কাজ সম্পন্ন হলে ঢাকা-সিলেট মহাসড়কে যানজট থাকবে না। এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন ভুলতা ফ্লাইওভার এর প্রকল্প পরিচালক গোলাম হায়দার রিয়াজ, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ হারুনুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসানসহ সরকারি-বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!