নারায়ণগঞ্জশুক্রবার , ১১ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জের ৪৩ লাখ টাকার ক্যাবল মুন্সীগঞ্জে উদ্ধার,গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১১, ২০২০ ১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার জালিয়াতি করে নিয়ে যাওয়া ৪৩ লাখ টাকার তামার তার (ক্যাবল) মুন্সীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, নরসিংদী জেলার শিবপুর থানার দত্তেরগাঁও এলাকার কামরুজ্জামান খাঁন, মানিকগঞ্জ জেলার শিবালয় থানার মহাদেবপুর এলাকার আরিফুর রহমান পিন্টু ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার চর নবীপুর এলাকার আলমগীর হোসেন।

গত বুধবার রাতে মুন্সিগঞ্জ জেলার গজারিয়ার থানার ভিটিকান্দি এলাকার এলএন্ডি ফ্যাক্টরি থেকে তামার তারগুলো (ক্যাবল) উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে রূপগঞ্জ থানা কার্যালয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন সংবাদ সম্মেলনে বলেন, গত ৩১ আগস্ট উপজেলার তারাব পৌরসভার খাদুন এলাকায় অবস্থিত গাজী অটো টায়ারের সহকারী বিক্রয় ব্যবস্থাপক কামরুজ্জামান খান এই অপকর্ম করেন। তিনি ১৮০০ মিটার (প্রায় ৪৩ লাখ টাকার) তামার তার (ক্যাবল) প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাদের অগোচরে প্রতিষ্ঠানের প্যাডে লিখে নেন। পরে কৌশলে ডেলিভারি দেয়ার উদ্দেশ্যে গাজী অটো টায়ারের স্টোর কিপার জাফর আহমেদের স্বাক্ষর নকল করে গাজী রাবার প্লানটেশনের নামে ভাউচার করেন। শেষে তিনি তারগুলো গাজী অটো টায়ার থেকে বের করে নিয়ে যান।

মালামাল বের করে নিয়ে যাওয়ার পর থেকেই কামরুজ্জামান খাঁন পলাতক ছিলেন। পরে গত ৫ সেপ্টেম্বর এ ঘটনায় গাজী অটো টায়ারের স্টোর কিপার জাফর আহমেদ বাদী হয়ে কামরুজ্জামান খাঁনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন।

গত বুধবার রাতে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মুত্তালিবের নেতৃত্বে রূপগঞ্জ থানা পুলিশের একটি দল মুন্সিগঞ্জ জেলার গজারিয়ার থানার ভিটিকান্দির এলাকার এলএন্ডি ফ্যাক্টরি থেকে তারগুলো উদ্ধার করেন। এসময় পলাতক কামরুজ্জামন খাঁন, আরিফুর রহমান পিন্টু ও আলমগীর হোসেনকে গ্রেপ্তার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, পুলিশ সুপার জায়েদুল আলম স্যারের নির্দেশনায় আমরা ৯৫ ঘণ্টার মধ্যে জালিয়াতি করে নিয়ে যাওয়া মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন, পরিদর্শক (অপারেশন) মামুন, উপ-পরিদর্শক (এসআই) মোত্তালিব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!