নারায়ণগঞ্জবুধবার , ১৪ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে অপহরণের চার মাস পর অপহৃত কিশোরী উদ্ধার

Alokito Narayanganj24
অক্টোবর ১৪, ২০২০ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জ থেকে অপহরণের চার মাস পর অপহৃত এক কিশোরীকে (১৪) উদ্ধার করা হয়েছে। গত সোমবার দুপুরে জেলার রূপগঞ্জ থানাধীন পূর্বগ্রাম এলাকা থেকে নারায়ণগঞ্জ পিবিআইর একটি টিম অভিযান চালিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে।

পিবিআইর পরিদর্শক খন্দকার জহির উদ্দিন আহাম্মদ বলেন, রূপগঞ্জ এলাকার রিয়াদ বিভিন্ন সময় ওই কিশোরীকে প্রেম নিবেদন করত। গত ২৩ জুন দুপুরে ওই কিশোরী বাড়ির সামনের মুদি দোকানে সদাই কিনতে গেলে রিয়াদ ও তার সহযোগীরা তাকে মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই কিশোরীর মা রূপগঞ্জ থানায় অপহরণ মামলা করেন।

পিবিআই মামলার তদন্তভার পাওয়ার পর তাকে উদ্ধারের জন্য নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানসহ বরগুনা জেলার নানা জায়গায় অভিযান চালায়।

গত সোমবার খবর পাওয়া যায় যে আসামি রিয়াদ ওই কিশোরীকে নিয়ে রূপগঞ্জে আসছে। পরে অভিযান চালিয়ে রূপগঞ্জ থানার পূর্বগ্রাম

এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। তবে আসামি রিয়াদ তাকে রেখে পালিয়ে যায়।

উদ্ধার কিশোরী সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে জবানবন্দি দেয়। জবানবন্দি শেষে ওই কিশোরীকে তার মায়ের জিম্মায় দেন আদালত

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!