নারায়ণগঞ্জশুক্রবার , ১৩ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে অপহৃত ডিস কর্মচারী উদ্ধার, আটক ৬

Alokito Narayanganj24
মার্চ ১৩, ২০২০ ১২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর থেকে অপহৃত ক্যাবল নেটওয়ার্ক ব্যবসার (ডিস) কর্মচারী আরিফ হোসেনকে উপজেলার রূপসী এলাকা থেকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ । বৃহস্পতিবার (১২ মার্চ) ভোররাতে তাকে উদ্ধার উদ্ধার করা হয়। এসময় ঘটনার সাথে জড়িত ৬ জনকে আটক করে পুলিশ। বুধবার (১১ মার্চ) রাতে পুলিশ পরিচয়ে একদল অপহরণকারী ক্যাবল আরিফকে অপহরণ করা হয়েছিলো। পূর্বাচল ক্যাবল টিভি নেটওয়ার্কের কর্ণধার হুমায়ন কবির জানান, তার প্রতিষ্ঠানের কর্মচারী ও দাউদপুর ইউনিয়নের খাস কামালকাঠি এলাকার মাফুজুল হোসেনের ছেলে আরিফ হোসেন (২৪) প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় কাজ শেষে বাড়ি ফেরার পথে ৭ জন লোক দুটি সিএনজি রিক্সা নিয়ে তাদের গতিরোধ করে। পরে তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে আরিফের নামে ওয়ারেন্ট আছে বলে তাকে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়।

এ ঘটনায় পূর্বাচল ক্যাবল টিভি নেটওয়ার্কের মালিকগনসহ তার পরিবারের লোকজন নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশের কার্যালয়সহ রূপগঞ্জ থানা ও আশেপাশে খোজ করে তাকে না পেয়ে রূপগঞ্জ থানা পুলিশকে বিষয়টি জানান। পরে পুলিশ প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার তারাবো পৌরসভার রূপসী এলাকায় অবস্থিত ডিজিটাল ওয়ান ক্যাবল নেটওয়ার্কের অফিস থেকে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ডিজিটাল ওয়ান ক্যাবল নেটওয়ার্কের মালিক মকবুল হোসেন তার ভাই ইলিয়াছ হোসেন, কর্মচারী নবীর হোসেন, জামান , সুমন ও আবদুল্লাহ আল মামুন নামে ৬ জনকে আটক করেন। এসময় কৌশলে সেখান থেকে পালিয়ে যায় বেলদী এলাকার আরেক ডিস ব্যবসায়ী স্থানীয় তারাজউদ্দিনের ছেলে মহাসিন মিয়া। এ ঘটনায় পূর্বাচল ক্যাবল টিভি নেটওয়ার্কের কর্ণধার হুমায়ন কবির বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, টিভি ক্যাবল নেটওয়ার্ক ব্যবসার দ্বন্দ্বের জেরে আরিফকে অপহরণ করা হয়েছিলো বলে ধারনা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!