নারায়ণগঞ্জবুধবার , ৩ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে আগুনে পোড়া অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
মার্চ ৩, ২০২১ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জে আগুনে পোড়া অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩ মার্চ) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, ‘কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া এলাকার একটি সবজি বাগানে আগুনে পোড়া মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ সেটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।’

তিনি আরও বলেন, ‘মরদেহের পুরোটা আগুনে পুড়ে গেলেও দুটি পা অবশিষ্ট অবস্থায় পাওয়া যায়। শুধু দুটি পা অবশিষ্ট থাকায় মরদেহটি নারী না পুরুষের তা শনাক্ত করা যায়নি।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মাহিন ফরাজি, সিআইডি ও পিবিআই কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!