নারায়ণগঞ্জশুক্রবার , ২৭ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে আগুনে রিকশার গ্যারেজ ও বসতঘর পুড়ে ছাই

Alokito Narayanganj24
মার্চ ২৭, ২০২০ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আগুনে রিকশার গ্যারেজ ও বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (২৭ মার্চ) দুপুর ১টার দিকে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। আগুনে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তরা।

স্থানীয়রা জানান, দুপুরে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের একটি রিকশার গ্যারেজে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা গ্যারেজ মালিক ও ডেমরা ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ডেমরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গ্যারেজে থাকা ২৫টি রিকশা ও সাতটি ভ্যান এবং একটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ এম এ মান্নান বলেন, আগুন লাগার খবর পেয়ে আমাদের দুটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। গ্যারেজের পাশের ময়লার স্তূপ থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। অগ্নিকাণ্ডের ঘটনায় আনুমানিক পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!