নারায়ণগঞ্জরবিবার , ১৮ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে আপন চাচার হাতে ভাতিজা খুন

Alokito Narayanganj24
অক্টোবর ১৮, ২০২০ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছানাউল্লাহ সরকার (৩৩) নামে এক যুবককে হত্যার করেছেন তার আপন চাচা।

শুক্রবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের দিঘুলিয়ার টেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছানাউল্লাহ উপজেলার দাউদপুর ইউনিয়নের কুলিয়াদি দিঘুলিয়ারটেক এলাকার সাত্তার সরকারের ছেলে।

রূপগঞ্জ থানা-পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ৮টার দিকে ভাতিজা ছানাউল্লাহ সরকারের সঙ্গে চাচা আকতার হোসেনের পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাগ্‌বিতণ্ডা হয়।

এ বাগ্‌বিতণ্ডার ঘটনাকে কেন্দ্র করে একপর্যায়ে চাচা আকতার হোসেন তার টেঁটা দিয়ে ভাতিজা ছানাউল্লাহ সরকারকে আঘাত করেন।

পরে রাত ১০টার দিকে পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, পারিবারিক কলহের জের ধরে চাচা ভাতিজাকে বল্লম ছুরে মারে। এ সময় ছানাউল্লাহ গুরুতর আহত হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ২টি মামলা হয়েছে। হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!