নারায়ণগঞ্জরবিবার , ২০ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে আরএফএল ফার্নিচার মেটাল ইন্ডাষ্ট্রিজে আগুন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২০, ২০২০ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জে আরএফএল ফার্নিচার মেটাল ইন্ডাষ্ট্রিজে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে কমপক্ষে সাড়ে ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন মালিক পক্ষ। রোববার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকায় ঘটে এ ঘটনা। আরএফএল ফার্নিচার মেটাল ইন্ডাষ্ট্রিজের ম্যানেজার (এডমিন)  মো. মামুন জানায়, রোববার সকাল ৮টার দিকে কারখানার শেডের ভিতরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। সাথে সাথে আগুনের লেলিহান শিখা পুরো কারখানায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কাঞ্চন, আড়াইহাজার ও ডেমরা ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে কারখানার ভিতরে থাকা তৈরী করা বিভিন্ন ধরনের মেটার ফার্নিচার, ফার্নিচার তৈরী কাজে ব্যবহৃত কাঁচামাল। এতে কমপক্ষে সাড়ে ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ম্যানেজার মো. মামুন।

এ ব্যাপারে আড়াইহাজার ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো. শাহজান জানান, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। সময় মত ফায়ার সার্ভিস না আসলে আরো বড় ধরনের ক্ষতি হবার সম্ভাবনা ছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!