নারায়ণগঞ্জরবিবার , ১৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ইয়াবা সেবনের সময় পুলিশের ধাওয়ায় পালাল পুলিশ, আটক-১

Alokito Narayanganj24
অক্টোবর ১৩, ২০১৯ ১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলায়  ইয়াবা সেবনের সময় পুলিশের ধাওয়া খেয়ে এক এএসআই পালিয়ে গেছে।ঘটনাস্থল থেকে ১শ পিস ইয়াবাসহ তার সোর্স আল আমীন (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ । এসময় এএসআইয়ের  মোটর সাইকেলটি জব্দ করা হয়। শনিবার রাত ৮ টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় ঘটে এ ঘটনা।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ সফিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ভোলাব তদন্ত কেন্দ্রের এএসআই রাশেদুল ইসলাম মাদক সেবন ও তার শেল্টারে  তারই সোর্স কালাদী এলাকার  মৃত জমির আলীর ছেলে আলামীন ইয়াবা বিক্রি করে আসছিল বলে সংবাদ ছিল। ঘটনাটি তদন্ত করে সত্যতা পাওয়ার পর রাশেদুল ইসলামকে বহুবার সর্তক করা হলেও সে কোন কনর্পাত করেনি। এদিকে শনিবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কালাদী এলাকায় সোর্স আলামীনের বাড়ীতে অভিযান চালায়। এসময় ইয়াবা সেবন অবস্থায় পুলিশের ধাওয়া খেয়ে এএসআই রাশেদুল পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ১শ পিস ইয়াবা সহ সোর্স আলামীনকে গ্রেপ্তার করা হয়।

কই সাথে এএসআই রাশেদুলের ব্যবহৃত মোটর সাইকেল, দুইটি রামদা, নগদ ৬ হাজার ৮শ টাকা টাকা জব্দ করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, মাদকের সঙ্গে জড়িত থাকার ব্যাপারে এএসআইয়ের  বিরুদ্ধে কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। তারা তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।  এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!