নারায়ণগঞ্জসোমবার , ২ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে এশিয়ার হাইওয়ে সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০১৯ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এশিয়ার হাইওয়ে সড়কের উভয় পাশে জমি দখল করে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনায় উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপথ অধিদপ্তর নারায়ণগঞ্জ।

সড়ক ও জনপথের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বের সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার হাইওয়ে সড়কের কাঞ্চন সেতুর পূর্বপাড় থেকে কেন্দুয়াপাড়া পর্যন্ত এ উচ্ছেদ অভিযান চালানো হয়। অভিযানে সড়কের উভয় দিকে কমপক্ষে ২ শতাধিক বিভিন্ন অবৈধ স্থাপনা ভেঙে জমি দখলমুক্ত করা হয়।

এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগ নারায়ণগঞ্জের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ সাখাওয়াত হোসেন শামীম বলেন, নিরাপদ সড়ক পরিবহন নিশ্চিতকরণের লক্ষ্যে মহামান্য হাইকোর্টের নির্দেশায় সড়কের উভয় পাশে ১০ মিটারে মধ্যে কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কেউ কোন হাটবাজার ও বাণিজ্যিক স্থাপনা নির্মাণ করতে পারবে না।

এছাড়া এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়ক ৬ লেনে উন্নীত করার লক্ষ্যে সড়কের উভয় পাশে দখলকৃত জমি দখলমুক্ত করার লক্ষ্যে এ উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে। উচ্ছেদ অভিযানের ১৫ দিন আগে দখলদারদের বরাবর সওজের পক্ষ থেকে নোটিশ পাঠানো হয়েছে। এ উচ্ছেদ অভিযান চলমান থাকবে বলে তিনি আরো জানান।

এ সময় উপস্থিত ছিলেন, কাঞ্চন সেতুর টোলপ্লাজার প্রকল্প পরিচালক মোঃ কারিবুল ইসলাম, কাঞ্চন ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকতা মোঃ আব্দুল মান্নান, ভোলাব তদন্ত কেন্দ্রের এসআই শফিকুল ইসলাম প্রমুখ।

উচ্ছেদে বিপুল সংখ্য পুলিশ, ফায়ার সার্ভিস, পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন। উচ্ছেদে স্থাপনা ভেঙে ফেলতে ভেকু ব্যবহার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!