নারায়ণগঞ্জরবিবার , ১৬ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

Alokito Narayanganj24
এপ্রিল ১৬, ২০২৩ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধি :রূপগঞ্জ উপজেলায় প্রেমঘটিত বিরোধের জেরে মেহেদী হাসান সজীব (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে সহপাঠীর বিরুদ্ধে।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার ভুলতা গাউছিয়া এলাকার ভুলতা স্কুল অ্যান্ড কলেজের পাশে এ হত্যাকাণ্ড ঘটে।

এসময় রিপ্তি, অনিক, শিমুল নামে আরও তিন শিক্ষার্থী আহত হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত মেহেদী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার কালিপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। সে ভুলতা স্কুল অ্যান্ড কলেজ থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, একই ক্লাসের এক ছাত্রীকে পছন্দ করতো মেহেদী হাসান সজীব ও সাকিব হাসান নামে আরেক শিক্ষার্থী। এ নিয়ে মেহেদী ও শাকিবের মধ্যে বিরোধ দেখা দেয়। শুক্রবার বিকেলে তারা তর্কে জড়ায়।

শনিবার দুপুরে শাকিবসহ কয়েকজন মেহেদিকে স্কুল থেকে ডেকে বাইরে নিয়ে যায়। ওই ছাত্রীকে নিয়ে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে মেহেদীকে ছুরিকাঘাত করা হয়। এসময় রিপ্তি, অনিক, শিমুল নামের আরও তিনজনকে কুপিয়ে জখম করা হয়।

এ বিষয়ে ভুলতা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল জাগো নিউজকে বলেন, আমার বিদ্যাপীঠের শিক্ষার্থীদের দ্বারা এ ধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটবে কল্পনাও করিনি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এএফএম সায়েদ জাগো নিউজকে বলেন, প্রেমঘটিত বিরোধের জেরে এক পক্ষের ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহতদের ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!