নারায়ণগঞ্জশুক্রবার , ৯ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে করোনায় আক্রান্ত ৫৫

Alokito Narayanganj24
এপ্রিল ৯, ২০২১ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে গত ২৪ ঘন্টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান ভূইয়াসহ করোনায় আক্রান্ত হয়েছেন আরো ৫৫ জন। এনিয়ে রূপগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ হাজার ৮০ জন। এ উপজেলায় এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ১৫ জন। শুক্রবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরজাহান আরা খাতুন এই তথ্য নিশ্চিত করেছেন।

ডা. নুরজাহান আরা খাতুন জানান, গত বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও সরাসরি গাজী পিসিআর ল্যাবে মোট ২১২টি নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শাজাহান ভুইয়াসহ ৫৫ জনের শরিরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে রূপগঞ্জে মোট ২ হাজার ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। মারা গেছে ১৫ জন।

তিনি আরো জানান, নতুন আক্রান্তদের তাদের আক্রান্তের বিষয়টি জানিয়ে দিয়ে তাদের বাসায় আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। তবে কেউ যদি বেশি অসুস্থ হয়ে পরে তাদের জন্য হাসপাতালে আলাদা বেড প্রস্তত রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!