নারায়ণগঞ্জশনিবার , ২৩ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে করোনায় আরো ২৬ জন আক্রান্ত

Alokito Narayanganj24
মে ২৩, ২০২০ ১২:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জে নতুন করে আরো ২৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। শুক্রবার বিকেলে এ তথ্য জানিয়েছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা সাঈদ আল মামুন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২০২ জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাঈদ আল মামুন জানান, শুক্রবার বিকেলে আসা রিপোর্টে গত ১৮ ও ১৯ মে গাজী কোভিক-১৯ পিসিআর ল্যাবে ১০০ জনের পাঠানো নমুনার মধ্যে ২৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এ নিয়ে রূপগঞ্জ উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২০২ জন। এ পর্যন্ত রূপগঞ্জ উপজেলায় করোনায় মৃতের সংখ্যা ৩ জন। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রয়েছে ১৬ জন। ডা. মামুন আরো জানান, নতুন আক্রান্ত ২৬ জনকে তাদের আক্রান্তের বিষয়টি জানিয়ে আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!