নারায়ণগঞ্জশনিবার , ৬ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে করোনায় নতুন শনাক্ত আরো-২৯ জন

Alokito Narayanganj24
জুন ৬, ২০২০ ১২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:প্রাণঘাতী করোনা ভাইরাসে নারায়ণগঞ্জের রূপগঞ্জে একদিনে নতুন করে শনাক্ত হয়েছে আরো ২৯জন। এনিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়াল ৫২৫ জনে। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রয়েছে ১৫ জন। শুক্রবার বিকেলে এ তথ্য জানিয়েছেন উপজেলা আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফয়সাল আহমেদ।

আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফয়সাল আহমেদ জানান, শুক্রবার বিকেলে আসা রিপোর্টে গত ১জুন গাজী কোভিক-১৯ পিসিআর ল্যাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউএসবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ১২০ জনের পাঠানো নমুনার মধ্যে ২৯ জনের করোনা পজেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন।

এ নিয়ে রূপগঞ্জ উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়াল ৫২৫ জনে। উপজেলায় করোনায় মৃত্য বরণ করেছে ৬ জন। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রয়েছে ১৫ জন।

তিনি আরো জানান, নতুন আক্রান্ত ২৯ জনকে তাদের আক্রান্তের বিষয়টি মোবাইলের মাধ্যমে জানিয়ে আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। আক্রান্তদের মধ্যে কেউ যদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে থাকতে চায় তাদের থাকার ব্যবস্থা করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!