নারায়ণগঞ্জবুধবার , ৭ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে করোনায় ৩ নারীর মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ৭, ২০২১ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিন নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনায় মৃতরা হলেন, উপজেলার আতলাশপুর এলাকার দেলোয়ার হোসেনের স্ত্রী জোসনা বেগম (৫০), বরপা এলাকার বোরহান মোল্লার স্ত্রী খালেদা বেগম (৪৫) ও মিলি (৩৫)।

এ পর্যন্ত উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ৯৯৫ জন। সর্বশেষ ৫৬ জনের নমুনা পরীক্ষায় ৩৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, গত ২৮ মার্চ ওই তিনজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। পরে তারা বাড়িতে চিকিৎসা গ্রহণ করতে থাকেন। তাদের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাদের রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হল। গত সোমবার রাতে তারা তিনজনই চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মঙ্গলবার বিকেলে হাসপাতাল কর্তৃপক্ষ নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করলে স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!