নারায়ণগঞ্জশুক্রবার , ১৫ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে কিশোরী শ্রমিককে ধর্ষণ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৫, ২০২১ ১২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রুপগঞ্জ একটি তেলের মিলের কিশোরী শ্রমিক ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে রুপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে কাজ শেষে বাসায় ফেরার পথে  রুপগঞ্জের তারাবো এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে দুই জনের বিরুদ্ধে রুপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেন।

পুলিশ অভিযুক্তদের এখনো গ্রেফতার করতে পারেনি। মামলায় আসামী করা হয়েছে রাব্বি মিয়া ও নাজমা বেগমকে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কিশোরী একটি তেলের মিলের শ্রমিক। গত ১২ জানুয়ারী রাতে কাজ শেষ সে বাড়ি ফিরছিল। এসময় রাব্বি মিয়া ও তার অপর বেশ কয়েকজন সহযোগী কিশোরীকে তুলে নিয়ে যায় কেওঢালা গ্রামের নাজমা বেগমের বাড়িতে। নাজমা বেগম রাব্বির খালা বলে জানা গেছে। বুধবার (১৩ জানুয়ারি) সকালে কিশোরীকে তার পরিবার নাজমা বেগমের বাড়ি থেকে উদ্ধার করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে রাব্বি ও তার খালার নাজমা বেগমের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। আসামি গ্রেফতারে চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!