নারায়ণগঞ্জসোমবার , ৩০ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ক্যাসিনো সামগ্রী উদ্ধার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৩০, ২০১৯ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোবাইল ফোন কারখানায় অভিযান চালিয়ে ক্যাসিনো সামগ্রী উদ্ধার করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় কাস্টমস গোয়েন্দারা। অভিযানে মোবাইল ফোন কারখানার কাঁচামালের সঙ্গে মিথ্যা ঘোষণায় শুল্ক ফাঁকি দিয়ে আনা চাইনিজ ক্যাসিনো সামগ্রী (জুয়ার বোর্ড- মাহাজং) উদ্ধার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক শামীমা আক্তার।

তিনি জানান, রূপগঞ্জে বেস্ট টাইকুন (বিডি) এন্টারপ্রাইজ ওয়্যার হাউস লিমিটেড়ের কারখানায় অভিযান চালিয়ে মাহাজং নামক ক্যাসিনো সামগ্রী উদ্ধার করা হয়। যদিও ক্যাসিনো সামগ্রী তথা মাহাজং মোবাইল ফোন উৎপাদনের কোনো কাঁচামাল নয়। তারপরও আমদানিকালে মিথ্যা ঘোষণা দিয়ে শুল্ক ফাঁকি দেয়া হয়েছে।

উল্লেখ্য, হংকং ও ম্যাকাওয়ের ক্যাসিনোতে গ্যাম্বলিংয়ের (জুয়া) জন্য মাহাজংয়ের বহুল প্রচলন রয়েছে। বাংলাদেশে এরূপ বেশকিছু ক্যাসিনো সামগ্রী (মাহাজং) আমদানির বিষয়টি কাস্টম গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের নজরে এসেছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!