নারায়ণগঞ্জমঙ্গলবার , ১ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে গৃহবধূকে গলাকেটে হত্যা, স্বামী আটক

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১, ২০২০ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জে মমতাজ বেগম (৩৮) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে।গত সোমবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার তারাব পৌরসভার মাসাবো এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহবধূর স্বামী রঞ্জু মিয়াকে আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধূ মুন্সিগঞ্জ জেলার লোহজং থানার গাঁওদিয়া এলাকার নুরুল ইসলামের মেয়ে। নিহত মমতাজ বেগম স্থানীয় এসিএস টেক্সটাইল মিলে কাজ করতেন। তারা স্বামী-স্ত্রী উপজেলার মাসাব এলাকার মজিবরের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করত জানা গেছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, সোমবার রাত ২টার দিকে উপজেলার তারাব পৌরসভার মাসাবো এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মমতাজ বেগম মুন্সীগঞ্জ জেলার গাঁওদিয়া এলাকার নুরুল ইসলামের মেয়ে। স্বামী রঞ্জু মিয়ার সঙ্গে মাসাব এলাকার মজিবরের বাসায় ভাড়া থাকতেন মমতাজ বেগম। তিনি আরো জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে মমতাজের লাশ উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে তার স্বামী রঞ্জু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা  হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!