নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে চালককে জিম্মি করে প্রাইভেটকার ছিনতাই

Alokito Narayanganj24
এপ্রিল ১৬, ২০২১ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ঢাকা-সিলেট মহাসড়কে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আধুরিয়া এলাকায় চালককে জিম্মি করে টয়োটা প্রিমিও এফ গাড়ি ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রাইভেটকার চালক সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে ঢাকার টেকনিক্যাল মোড় থেকে দুইজন যাত্রী নিয়ে কিশোরগঞ্জের উদ্দেশে রওনা হন। প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের আধুরিয়া এলাকায় পৌঁছলে মাইক্রোবাসযোগে আসা একদল ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময় চালক সাইফুল ইসলামকে মারধর করে সড়কের পাশে বেঁধে রেখে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়।

ঢাকার গুলশান থানার উত্তর বারিধারা এলাকার বাসিন্দা আজগর আলী খানের ছেলে ও প্রাইভেটকারের মালিক ইমানুল খান জানান, আইপিডিসি ফাইন্যান্স ও নিজস্ব অর্থায়নে টয়োটা প্রিমিও এফ গাড়িটি কয় করে ইউনাইটেড এন্টারপ্রাইজের তত্ত্বাবধানে ভাড়ায় চালানো হচ্ছে। মঙ্গলবার রাতে ৪ হাজার ৫০০ টাকা ভাড়া নির্ধারণ করে দুইজন যাত্রী নিয়ে কিশোরগঞ্জের উদ্দেশে রওনা হন। রূপগঞ্জের ভুলতা-গাউছিয়ার অদূরে আধুরিয়া এলাকায় প্রাইভেটকার চালক সাইফুল ইসলাম ছিনতাইকারীদের কবলে পড়েন।

ইউনাইটেড এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. মফিজ উদ্দিন জানান, ছিনতাই হওয়া প্রাইভেটকারটি আমাদের তত্ত্বাবধানে চলাচল করতো। আমাদের নিয়োজিত চালক সাইফুল ইসলামকে মারধর করে গাড়িটি ছিনিয়ে নেয়।

নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার আবির হাসান জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। ছিনতাইকারী গ্রেফতার ও প্রাইভেটকার উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!