নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৮, ২০২০ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছে ছিনতাইকারীরা । ইজিবাইক চালকের নাম সোবহান মিয়া (২৫)। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার মাঝিপাড়া ডেঙ্গার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। সোবহান মিয়া উপজেলার ভায়েলা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

সোবহান মিয়ার বড় ভাই আমান উল্লাহ জানান, যাত্রীবেশে চারজন ছিনতাইকারী মুড়াপাড়া সিএনজি ষ্টেশন থেকে গাউছিয়া যাওয়ার উদ্দেশ্যে সোবহান মিয়ার ইজিবাইকে উঠেন। পরে ইজিবাইকটি নিয়ে ডেঙ্গার বাড়ি এলাকায় পৌছাঁলে ছিনতাইকারীরা সোবহান মিয়ার গলায় ধারালো ছুড়ি ধরে ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা চালায়। এসময় ছিনতাইয়ে বাঁধা প্রদান করলে ছিনতাইকারীরা ছুরি দিয়ে সোবহান মিয়ার গলা কেটে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে করে সোবহান মিয়ার প্রায় গলার অর্ধেক অংশ কেটে যায়। ইজিবাইক নিয়ে পালানো সময় স্থানীয়রা ধাওয়া দিলে ছিনতাইকারীরা ইজিবাইকটি ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে আল-রাফি হাসপাতালে নিয়ে যান। তবে সোবহান মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের ঘটনার কথা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!