নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৫ ডিসেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ছয় চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৫

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৫, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে চুরি হওয়া ৬টি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এসময় চোর চক্রের ৫ সদস্যকে আটক করা হয়েছে।

বুধবার (১৪ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লা জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, কিছুদিন আগে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া বটতলা এলাকার সীমান্ত নামে এক ব্যক্তির গ্যারেজ থেকে মোটরসাইকেল চুরি হলে সে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার ভিত্তিতে পুলিশ প্রযুক্তির সহায়তায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানাধীন শ্যামনগর এলাকা থেকে জসীমউদ্দিনকে চুরি হওয়া মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যর ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ও কুমিল্লার মুরাদনগরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আরো ৫টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের রুহুল আমিন, সমীর মিয়া, তানভীর ও আব্দুর রহমানকে গ্রেপ্তার করে।

ওসি আরো জানান, দীর্ঘদিন ধরে একটি সক্রিয় মোটরসাইকেল চোর চক্র উপজেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে আসছে। এ চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!