নারায়ণগঞ্জশুক্রবার , ৫ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন

Alokito Narayanganj24
নভেম্বর ৫, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :রূপগঞ্জে একটি টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন লেগেছে। আগুনে কারখানায় থাকা কাপড়, সুতা ও যন্ত্রপাতি পুড়ে গেছে।

শুক্রবার দুপুরে ঐ উপজেলার কাঞ্চন বাজারে এ ঘটনা ঘটে। এতে বড় অংকের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটির মালিকপক্ষ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে কাঞ্চন উত্তর বাজারের তোফায়েল আহাম্মদের মালিকানাধীন চাঁদর তৈরির কারখানায় হঠাৎ আগুন লাগে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা পুরো কারখানায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কাঞ্চন ও পূর্বাচল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে কারখানার ভেতরের সবকিছু পুড়ে যায়।

কাঞ্চন ফায়ার সার্ভিসের ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, সময়মতো আগুন নিয়ন্ত্রণে আনতে না পারলে আশপাশে ছড়িয়ে আরো বড় ধরনের ক্ষয়ক্ষতি হতে পারত। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণে কাজ চলছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!