নারায়ণগঞ্জশুক্রবার , ৫ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ট্রাকচালককে কুপিয়ে হত্যা

Alokito Narayanganj24
জুন ৫, ২০২০ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছিনতাইকারীরা এক ট্রাকচালককে কুপিয়ে হত্যা করেছে। বুধবার রাত দেড়টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পোনাব এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক আশিকুর রহমান গাইবান্ধার সাঘাটা উপজেলার কাঠুর এলাকার আব্দুল বারী বেপারীর ছেলে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সাইফুল ইসলাম জানান, রাত দেড়টার টার দিকে এ ওয়ান পোলার গার্মেন্টসের পণ্যবাহী ট্রাক (ঢাকা মেট্রো অ-১১-০৫৪৯) কাভার্ডভ্যান নিয়ে এশিয়ান হাইওয়ে সড়কযোগে আসার পথে রূপগঞ্জ থানাধীন পোনাব নামকস্থানে পৌঁছালে একদল ছিনতাইকারী ট্রাকটির গতিরোধ করে ছিনতাইয়ের চেষ্টা করে।

এ সময় ট্রাকচালক আশিকুর রহমান ছিনতাইকারীদের বাধা দেয়। একপর্যায়ে ছিনতাইকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে করে পালিয়ে যায়।

পরে রূপগঞ্জ থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থল থেকে ট্রাকচালককে উদ্ধার করে ইউএস-বাংলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!