নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় আপন দুই ভাই নিহত

Alokito Narayanganj24
মে ২৮, ২০২০ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে চিনি বোঝাই ট্রাকে ধাক্কায় লিচু বোঝাই ট্রাক খাদে পড়ে সুজন চৌধুরী(২৬) ও রাব্বি চৌধুরী(২০) নামে দুই সহোদর নিহত হয়েছে। মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের আউখাবো বাংলাকেট এলাকায় ঘটে এ মর্মান্তিক দূর্ঘটনা।
কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের এসআই জহিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে রাজধানীর আলুবাজার থেকে লিচু বোঝাই পিকআপ(ঢাকা মেট্রো-ন-১৫-৭৭৬২) নরসিংদীর উদ্দেশ্য রওয়ানা হয়। রাত দেড়টার দিকে মহাসড়কের আউখাবো বাংলাকেট এলাকায় পৌছেলে লিচু বোঝাই পিকআপটিকে পিছন দিক থেকে আসা চিনি বোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-ন-১৩৪৯৯০) ধাক্কা। এতে করে উভয় দুই গাড়ী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে পিকআপ চালক রাজধানীর বংশাল থানাধীন নাজিরাবাজার এলাকার মৃত ইউসূফ চৌধুরী ছেলে সুজন চৌধুরী ও তার ছোট ভাই পিকআপের হেলপার রাব্বি চৌধুরী মৃত্যু বরণ করেন।

খবর পেয়ে বুধবার সকালে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ও ক্ষতিগ্রস্থ পিকআপ এবং ট্রাকটি জব্দ করে কাচঁপুর হাইওয়ে থানায় নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!