নারায়ণগঞ্জরবিবার , ১৯ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ট্রাকের ভেতরে ১৫ হাজার ইয়াবাসহ আটক ৩

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২০ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে লবণবোঝাই ট্রাকের ভেতরে কৌশলে ১৫ হাজার পিস ইয়াবা পাচারকালে তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

শনিবার (১৮ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরের ঢাকা সিটি বাইপাস সড়কে তল্লাশিকালে ইয়াবাসহ ওই তিনজনকে আটক করা হয়। একই সময় মাদক বহনকারী ওই ট্রাকসহ ২৬০ বস্তা লবণ জব্দ করে র‌্যাব।

ইয়াবাসহ আটকরা হলেন- কক্সবাজারের ঈদগাহ বাদীতলা এলাকার মৃত মনতাজ আহমেদের ছেলে নাসির উদ্দিন (২৪), মিয়াজিপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে সাগর (২৩) ও ঈদগাহ দরগাপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে মহিউদ্দিন (২২)।

র‌্যাব-১১-এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, পণ্য পরিবহনের কাজে নিয়োজিত যানবাহনে একটি চক্র মাদক পাচার করছে- এমন তথ্যে শনিবার ভোরে উপশহরের একটি সড়কে চেকপোস্ট বসায় র‌্যাব। পরে ভোর সাড়ে ৫টার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি ট্রাক চেকপোস্টের সামনে আসে। এ সময় র‌্যাব সদস্যরা ওই ট্রাকটিকে সংকেত দিলে চালক র‌্যাবের চোখ ফাঁকি দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। পরে ট্রাকটির গতিরোধ করে তল্লাশি চালানো হলে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, আটক তিনজন স্বীকার করেছে একাধিক সময় তারা লবণবোঝাই ট্রাকে করে মাদকের চালান রাজধানীসহ আশপাশের এলাকায় সরবরাহ করে থাকে। শনিবার দুপুরে তাদের রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!