নারায়ণগঞ্জমঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ট্রাক ও অয়েল ট্যাংকারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২১, ২০২১ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

 আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জ থানা এলাকায় দুর্ঘটনাকবলিত একটি তেলবাহী ট্যাংকারের ভেতর আটকেপড়া চালককে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স।জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার ককরে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার (মিডিয়া) এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আজ সকালে ৯৯৯ নম্বরে জাকির হোসেন নামে একজন কলার রূপগঞ্জ থানার পূর্বাচল মীরেরবাগ থেকে ফোন করে জানান, সেখানে একটি ট্রাক ও অয়েল ট্যাংকারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে তেলবাহী ট্যাংকারের চালক ভেতরে আটকা পড়েছেন। আশপাশের লোকজন অনেক চেষ্টা করেও তাকে বের করে আনতে পারছিলেন না। ৯৯৯ তাৎক্ষণিকভাবে পূর্বাচল ফায়ার স্টেশনে বিষয়টি জানিয়ে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানায়।

তিনি আরও বলেন, ৯৯৯ থেকে সংবাদ পেয়ে পূর্বাচল ফায়ার স্টেশনের একটি উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থলে যায়। পরে পূর্বাচল ফায়ার স্টেশনের সহকারী স্টেশন অফিসার মো. জসীম উদ্দীন খান ৯৯৯-কে ফোনে জানান, তারা তেলবাহী ট্যাংকারের ভেতরে আটকেপড়া চালক সোহেলকে (৩০) নিরাপদে উদ্ধার করতে পেরেছেন। সামান্য আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!