নারায়ণগঞ্জশনিবার , ৮ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

Alokito Narayanganj24
আগস্ট ৮, ২০২০ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জে ড্রাম ট্রাক (ঢাকা মেট্টো-ড ১৪-৬৮২০) ও যাত্রীবাহী সিএনজির (নরসিংদী-থ-১১-৭৬৭৮) মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। গত শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকার রূপগঞ্জ-আড়াইহাজার সড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শরিয়তপুর জেলার ডামুরডা থানার চরশিথলপুর এলাকার সেলিম মাতবরের ছেলে নাসির মাতবর (২৮) ও অপরজন আড়াইহাজার উপজেলার পাঁচগাঁও চরপাড়া এলাকার সাহিদ মিয়ার ছেলে ওয়াজিব (১৪)। এ ঘটনায় নুরুন্নবী ও নাসির উদ্দিন নামে আরো দুইজন আহত হয়েছে।

ভুলতা ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) পরিমল সূত্রধর বলেন, উপজেলার সাওঘাট সিএনজি স্টেশন থেকে যাত্রী নিয়ে রূপগঞ্জ-আড়াইহাজার সড়ক দিয়ে একটি সিএনজি আড়াইহাজারের দিকে যাচ্ছিল। এসময় সিএনজিটি কিছুদূর যেতে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজি চালক নাসির মাতবর ও ওয়াজিব নামে এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় নুরুন্নবী ও নাসির উদ্দিন নামে আরো দুই যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার সকালে ভুলতা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। এসময় পুলিশ ঘাতক ড্রাম ট্রাকটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!