নারায়ণগঞ্জসোমবার , ৮ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ডালের বস্তায় নিচে চাপা পড়ে শ্রমিক নিহত

Alokito Narayanganj24
নভেম্বর ৮, ২০২১ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ :রূপগঞ্জে একটি কারখানায় ডালের বস্তার নিচে চাপা পড়ে রুবেল (২৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার তারাবোয় অবস্থিত শবনম ভেজিটেবল অয়েল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির সহকর্মী আমির হোসেন বলেন, সকাল সাড়ে ৯টার দিকে ওই কারখানার গোডাউনে ডালের বস্তার স্তূপ করা হচ্ছিল। এসময় এটি ভেঙে পড়ে। অনেকে সরে আসতে পারলেও রুবেল বস্তার নিচে চাপা পড়ে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, রুবেলের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রাম থানায়। তার বাবার নাম মো. মহরম আলী। বর্তমানে তারাবো এলাকায় থাকতেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!