নারায়ণগঞ্জশুক্রবার , ২৮ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে তাবলিগের দুই পক্ষে সংঘর্ষে আহত ১৮

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৮, ২০২০ ১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে তাবলিগের দুই পক্ষে সংঘর্ষে অন্তত ১৮ জন আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তারাবো পৌরসভার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, তাবলিগের সাদ পক্ষের সদস্যদের সঙ্গে জোবায়ের পক্ষের সদস্যদের দীর্ঘদিন ধরে মতবিরোধ চলছে। বুধবার সন্ধ্যায় সাদ পক্ষের সদস্যরা বিশ্বরোড জামে মসজিদে তাবলিগ জামাত নিয়ে আলোচনা করছিলেন। রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় জোবায়ের পক্ষের সদস্যরা এসে তাদের আলোচনায় বাধা দেন। এতে দুই পক্ষে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে তাদের তর্কবিতর্ক ধাওয়া-পাল্টা ধাওয়ায় রূপ নেয়। উভয় পক্ষের সদস্যরা ইট-পাটকেল নিক্ষেপ করে বিশ্বরোড মসজিদে ভাঙচুর চালায়।

এ ঘটনায় সাদ পক্ষের মহিউদ্দিন, ওমর ফারুক, শাহীন মিয়া এবং জোবায়ের গ্রুপের মোশারফ হোসেন, নূরে আলম, তারেক মিয়া, আল-আমিন, আব্দুল আওয়াল, আবু ইউসুফ, আজিম উদ্দিন, সোলেইমান, আল-আমিন-২, ইব্রাহিম, তারেক, আরিফুল ইসলাম, সাজ্জাদ হোসেন, জাকির হোসেন, মাসুদ আহমেদ, হোসাইফাসহ অন্তত ১৮ জন আহত হন। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান। তিনি বলেন, দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে আমি তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ গিয়ে তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনা তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে দুই পক্ষের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলে, দুই পক্ষই একে-অপরকে ঘটনার জন্য দোষারোপ করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!