নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৬ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে দাউদপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহণ

Alokito Narayanganj24
নভেম্বর ২৬, ২০২০ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা শপথ নিয়েছেন।

বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন।

শপথ গ্রহণ করেন নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, সদস্য সফিকুর রহমান, আনোয়ার হোসেন স্বপন, আরিফুর রহমান সাগর, হাছিবুর রহমান, আরিফ হোসেন, জাকির হোসেন, আয়নাল হোসেন, আব্দুর রাজ্জাক সিকদার, আজিজুল হক মালুম, সংরক্ষিত নারী সদস্য শিরিন আক্তার, আলেয়া বেগম ও নাছরিন আক্তার।

এসময় উপস্থিত ছিলেন জেলা নিবার্চন অফিসার মতিয়ুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুশরাত জাহান, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান, কাঞ্চন পৌর মেয়র আলহাজ রফিকুল ইসলাম, থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান ছালাউদ্দিন ভূইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী অপু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন প্রমুখ।

উল্লেখ্য ২০ অক্টোবর দাউদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ১২ নভেম্বর ফলাফলের গেজেট প্রকাশিত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!