নারায়ণগঞ্জশুক্রবার , ৮ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে দুই যুবকের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০২১ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: রূপগঞ্জ উপজেলায় পৃথক এলাকা থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৮ অক্টোবর) সকালে উপজেলার পূর্বাচল ৭ নম্বর সেক্টর এবং ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতদের মধ্যে একজন উপজেলার ভোলাব ইউনিয়নের দুখাই মিয়ার ছেলে হৃদয় এবং অপরজনের নাম-পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবীর মোল্লা দুই যুবকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার পূর্বাচলের পাঁচবাঘ এলাকায় সড়কের পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। এ ছাড়া ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা জানান, ধারণা করা হচ্ছে, অটোরিকশা চালকের পেশায় নিয়োজিত হৃদয়কে হত্যার পর দুর্বৃত্তরা তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। এ ছাড়া নিহত অপর ব্যক্তি মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় হত্যার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। পাশাপাশি মরদেহ দুটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেছেন এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!