নারায়ণগঞ্জবুধবার , ২৫ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ধর্ষণ মামলার পলাতক আসামী লিটন গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৫, ২০১৯ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: রূপগঞ্জে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী লিটনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোর রাতে ঢাকার কেরানীগঞ্জ থানার কদমতলী এলাকায় অভিযান পরিচালনা করে লিটনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত লিটন (৪৫) রূপগঞ্জের শান্তিনগরের বাচ্চু মিয়ার ছেলে। র‌্যাব-১১ এর মেজর তালুকদার নাজমুছ সাকিব এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

তিনি বলেন, গ্রেফতারকৃত লিটনকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় ধর্ষণের শিকার মেয়েটি ১০ বছরের শিশু এবং সে প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীতে অধ্যয়নরত। শিশুটি তার পরিবারের সাথে রূপগঞ্জের শান্তিনগর এলাকায় বসবাস করতো। ঘটনার দিন গত ২২ সেপ্টেম্বর বিকালে শিশুটি তার বাসার পাশের বালুর মাঠে খেলাধুলা করার সময় চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে কৌশলে শিশুটিকে লিটন তার কাম-প্রবৃত্তি চরিতার্থ করার উদ্দেশ্যে তার নির্জন বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে নিয়ে ভিকটিমকে জোর পূর্বক ধর্ষন করে। ধর্ষনের পর এ ব্যাপারে কাউকে কিছু না বালার জন্য ভিকটিমকে হুমকি দিয়ে বাড়ী পাঠিয়ে দেয়। পরবর্তীতে ভিকটিম বাড়ী এসে ব্যথায় চিৎকার করলে আশেপাশের বাড়ির লোকজন চলে আসলে আসামী লিটন পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার (২৩ সেপ্টেম্বর) ভিকটিমের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) মোতাবেক একটি মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, গোপন অনুসন্ধানের মাধ্যমে সত্যতা পেয়ে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল বুধবার ভোর রাতে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত আসামী লিটনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ঘটনার সত্যতা স্বীকার করে। গ্রেফতারকৃত লিটনের বিরুদ্ধে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!