নারায়ণগঞ্জশুক্রবার , ৩ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে নকল হ্যান্ড স্যানিটাইজারসহ আটক ১

Alokito Narayanganj24
এপ্রিল ৩, ২০২০ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের রূপগঞ্জে অনুমোদনহীন কারখানায় নকল স্যানিটাইজার উৎপাদন ও বাজারজাত করার অভিযোগে মালিককে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার রাতে উপজেলার নোয়াগাঁও এলাকায় নামবিহীন এ কারখানায় অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে আটক করা হয়। আটক জামাল মিয়া একই কারখানার মালিক।

শুক্রবার বিকেলে র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেশন স্পেশালাইজড কোম্পানি (সিপিএসসি) কমান্ডার অ্যাডিশনাল এসপি মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই কারখানায় অভিযান চালানো হয়। এ সময় দেড় হাজার লিটার অ্যালকোহল, ১০০ মিলিলিটার ওজনের একমি ব্র্যান্ডের ১৩০০ বোতল, ৫০ মিলিলিটার ওজনের রেঞ্জার ব্র্যান্ডের ২৫০ বোতল, ৫০ মিলিলিটার ওজনের লেবেলবিহীন ২৫০ বোতলসহ ১৮০০ বোতল নকল হ্যান্ড স্যানিটাইজার ও ১২৫০টি ব্র্যান্ডের লেবেল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, করোনাভাইরাসের সংক্রমণ মহামারি আকারে ধারণ করায় হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা ব্যাপকভাবে বেড়ে যায়। তাই অবৈধভাবে আর্থিক লাভবান হওয়ার জন্য তিনি এসব স্যানিটাইজার উৎপাদন ও বাজারজাত করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!