নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে পরকীয়ার জেরে সন্তানকে হত্যার অভিযোগ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২২, ২০২২ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ পরকীয়ার জেরে মায়ের বিরুদ্ধে নিজের শিশু সন্তানকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরর পর মাকে আটক করেছে পুলিশ। তবে পলাতক রয়েছেন তার সঙ্গী।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর)  রূপগঞ্জ উপজেলার শিমুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ভোলাবো ইউনিয়নের পাইস্কা এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশুটির নাম তাওসিফ হোসেন (১১)। সেই ওই গ্রামের জামাল উদ্দিনের ছেলে এবং স্থানীয় জনতা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

আটক নারীর নাম শীলা। তার সঙ্গীর নাম জুলহাস। তিনি পলাতক রয়েছেন।

নিহত শিশুটির বাবা জানান, স্ত্রী শীলা বেগম তার ছোট বোনের জামাই জুলহাসের সঙ্গে পরকীয়ায় আসক্ত হন। প্রায় দেড় বছর আগে তিনি ছেলে তাওসিফকে সঙ্গে নিয়ে পালিয়ে যান। এরপর তারা বিয়ে করে পাশের শিমুলিয়া এলাকার ভাড়া বাড়িতে বসবাস করছিলেন।

তিনি জানান, মঙ্গলবার রাত ৯ টার দিকে হঠাৎ তাওসিফের মরদেহ নিয়ে শিলা পাইস্কা হাজির হয়। এসময় সে জানায়, তাওসিফ জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। এ সময় শিশুটির গলায় ও শরীরে আঘাতের চিহ্ন ছিল। তখন ধারনা করা হয় তাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় এলাকাবাসীর জেরার মুখে শিলা জানান, শিশু তাওসিফ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তাওসিফের বাবা ও পরিবারের লোকজন শিলাকে পুলিশে সোপর্দ করেন।

তাদের দাবি, পরকীয়ার জেরে শিলা ও জুলহাস মিলে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেন বলেন, বুধবার সকালে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। শিশুটির বাবা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। মা শিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে উল্লেখ করে এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!