নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

Alokito Narayanganj24
আগস্ট ২৫, ২০২০ ২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোঃ লিমন মিয়া (২২) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের ব্রাহ্মণখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম জানান, দুপুর সাড়ে ১২টার দিকে দাউদপুর ইউনিয়নের কালনী এলাকার ব্যবসায়ী বাবুল মিয়ার ছেলে রাজধানীর ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্স (ইউআইটিএস) এর সমাজকর্ম শাখার ১ম বর্ষের শিক্ষার্থী মোঃ লিমন নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে কাঞ্চন ব্রিজ এলাকায় রওনা হয়। এশিয়ান হাইওয়ে সড়কের ব্রাহ্মণখালী এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে আসা পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ট-১৩-৫২৬৪) মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন মোঃ লিমন মিয়া।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। ঘাতক পিকআপভ্যানটি আটক করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!