নারায়ণগঞ্জরবিবার , ২২ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে পিটিয়ে ও গলাটিপে মাকে হত্যা

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০২০ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জে মাদক সেবনের টাকা না দেয়ায় মাকে নির্মমভাবে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড ছেলে। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক ছেলেকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করেছেন।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাবো এলাকায় এই ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, শিংলাবো এলাকার মৃত আব্দুল সোবাহানের মাদকসেবী ছেলে সাইফুল ইসলাম (৩২) মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে প্রায়ই মারধর করত। শনিবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফিরে ফের সাইফুল মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে গালমন্দ শুরু করে। এক পর্যায়ে ক্ষিপ্ত বাথরুমের ভিতর ঢুকিয়ে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং গলাটিপে হত্যা করে মাদকসেবী ছেলে।

প্রতিবেশীরা ঝগড়ার শব্দ শুনে এগিয়ে এসে দেখে ঘরের বাইরে বসে ছেলে সাইফুল ধূমপান করছে। এ সময় তার মায়ের কথা জিজ্ঞাস করতে সে পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় তাকে এলাকাবাসী ধাওয়া করে আটকের পর ঘরে এসে দেখতে পায় বাথরুমে লাশ পড়ে রয়েছে। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!