নারায়ণগঞ্জসোমবার , ১৭ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে পূর্বশত্রুতার জেরে দুই ভাইকে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৭, ২০২০ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জেরে আশরাফুল ও ইসমাইল নামের দুই সহোদরকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনায় মামলা হয়েছে। গতকাল শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার আতলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুইজনের বড় ভাই মামলার বাদী মোবারক হোসেন জানান, বালুর ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে তার সঙ্গে একই এলাকার এমরাত, জুয়েল, সুফিয়ান, হিরা, রাব্বি, শাওন ও রাজা মিয়ার বিরোধ চলে আসছিল। এরই জেরে শনিবার প্রতিপক্ষের লোকজনসহ অজ্ঞাত ১০/১২ জন ধারালো দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার বালুর গদিতে প্রবেশ করে তাকে না পেয়ে তার দুই ভাই আশরাফুল ও ইসমাইলকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় প্রতিপক্ষের লোকজন বালুর গদির ঘর ও ড্রেজারের পাইপও ভাঙচুর করে এবং হুমকিধামকি দিয়ে চলে যায়। পরে পরিবারের লোকজন গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!