নারায়ণগঞ্জরবিবার , ২৬ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে দম্পতির করুণ মৃত্যু

Alokito Narayanganj24
জানুয়ারি ২৬, ২০২০ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভেটকার খাদে পরে ধ্রুব কান্ত সাহা ও অজন্তা সাহা নামে এক দম্পতি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তাদের মেয়ে স্বর্ণালী সাহা। শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে উপজেলার কাঞ্চণ পৌরসভার কালাদী এলাকায় এশিয়ান হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, শুক্রবার রাতে ধ্রুব কান্ত সাহা স্ত্রী অজন্তা সাহা ও মেয়ে স্বর্ণালী সাহাকে নিয়ে তার ব্যক্তিগত প্রাইভেটকারে (ঢাকা মেট্রো গ-৩২-০৯২৫) চড়ে নরসিংদী থেকে নিজ বাসভবন রাজধানীর বসুন্ধরা এলাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। যাত্রাপাথে এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদের প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই নিহত হন ধ্রুব কান্ত সাহা ও তার স্ত্রী অজন্তা সাহা। এই দুর্ঘটনায় তাদের মেয়ে স্বর্ণালী সাহা গুরুতর আহত হন। স্থানীয়রা এসে আহত স্বর্ণালী সাহাকে হাসপাতালে নিয়ে চিতিকৎসার ব্যবস্তা করে।

তিনি আরও জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি উদ্ধার করে। তবে ঘাতক ট্রাকটি আটক করা যায়নি। শনিবার (২৫ জানুয়ারি) সকালে নিহতের ছেলে শুভ কান্ত সাহা বাদি হয়ে এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। ঘাতক ট্রাকও এর চালককে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!