নারায়ণগঞ্জমঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বঁটি দিয়ে স্বামীকে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
জানুয়ারি ১২, ২০২১ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে আহম্মেদ আলীকে স্ত্রী বঁটি দিয়ে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে উপজেলার মাঝিনা নদীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার স্বামী আহম্মেদ আলী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

জানা যায়, ১২ বছর উপজেলার মাঝিনা নদীরপাড় এলাকার মৃত বাছেদের ছেলে আহম্মেদ আলীর সঙ্গে একই এলাকার মিছির আলী মেয়ে বিথী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। সন্তান জন্মের পর থেকেই বিথী আক্তার স্বামী আহম্মেদ আলীর সঙ্গে ঝগড়া বিবাদ করে আসছে।

পারিবারিক কলহের জের ধরে বিথী আক্তার ও তার বোন নাজিমা আক্তার, কারিমা আক্তার এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন। এক পর্যায়ে স্ত্রী বিথী আক্তার বঁটি দিয়ে স্বামী আহম্মেদ আলীকে কুপিয়ে জখম করেন। এ সময় আহম্মেদ আলীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন চলে যায়।

এ ব্যাপারে অভিযুক্ত বিথী আক্তার ও তার বোন নাজিমা আক্তারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জের ওসি মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!